ঘুমন্ত সময়
- রেজাউল করিম রাজু ২৮-০৪-২০২৪

রাতের মায়ায় দিগন্ত যায় হারিয়ে
ওইযে অজানা সীমান্তে,
যায় হারিয়ে স্বপ্ন বিলাসী মানুষ
গুলো সেই দিগন্তের সাথে.
নেমে আসে চারদিকে নিস্তব্ধতা
থেমে যায় সব জন কোলাহল,
থেমে থাকেনা শুধু ঘড়ির কাটা শুনি
শুধু কানে ঘড়ির কাটার কোলাহল,
সেযে এক অবিরাম ছুটে চলা নেই যার
কোন পিচু টান,
সেযে চলে প্রতিদিন ছুটে
অবিরাম,নেই যার কোন বিশ্রাম.
যাচ্ছে সে হারিয়ে পাবো নাকো
তারে সেযে এক অমূল্য সম্পদ,
যতই কর আপছোচ হবে না আর পোষ সেযে
নিয়েছে বিদায়.
দিনযে কাটে খেলায় খেলায় রাত্রি
কাটে হেলায় হেলায়,,
তুমিতো বন্ধু হয়ে যাচ্ছো যুক্ত অসফলতার
মেলায়.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।